বাবুগঞ্জে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন উপজেলা আ’লীগের সভাপতি স্বপন

ব্যক্তিগত উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এস.এম খালেদ হোসেন স্বপন। মঙ্গলবার (২৪ জানুয়ারি) উপজেলার মাধবপাশা ইউনিয়নের রাজাবাড়ি এলাকায় এবং বিকালে চাঁদপাশা ইউনিয়নের আওয়ামীলীগের কার্যলায় সামনে বসে এসব কম্বল বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল আহমেদ আজাদ, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দেলোয়ার হোসেন, যুগ্ম-সম্পাদক মাসুদ করিম লাবু, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন আকন , হাসানুর রহমান খান,সহ-দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম পিন্ট, সদস্য কাইয়ুম হোসেন খান, যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আলমগীর হোসেন বেপারী, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুনির হোসেন রুম্মন, মাধবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন, চাদঁপাশা ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন রাঢ়ী, মাধবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাফিজ আহম্মেদ স্বপন,সহ সভাপতি ও ইউপি সদস্য খলিলুর রহমান মৃধা সহ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকরা উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণ কালে এস.এম খালেদ হোসেন স্বপন বলেন, দেশে শীতের তীব্রতা বাড়ায় দরিদ্র ও অসহায় মানুষ কষ্ট পাচ্ছে। শীত এলেই দরিদ্র অসহায় মানুষ শীতে কাতর হয়ে যায়, খাবারের চেয়েও তাদের শীত নিবারণ অতীব প্রয়োজন হয়ে পড়ে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীদের শীতার্ত মানুষদের পাশে দাঁড়াতে হবে। বিশেষ করে আমাদের নজর দিতে হবে ছিন্নমূল খেটে খাওয়া মানুষ, শিশু ও বয়স্কদের প্রতি।

এসময় মাধবপাশা ও চাঁদপাশা ইউনিয়নে শীতার্ত আওয়ামী লীগ ঘরনার লোকজন ও দরিদ্র-অসহায় মানুষের মাঝে ৪ শতাধিক কম্বল বিতরণ করা হয়।

এছাড়া উপজেলার ৬ ইউনিয়নে ২০০ করে মোট ১২শত পিস কম্বল বিতরণ করা হবে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর