জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করলো আশুলিয়া প্রেসক্লাবের নবগঠিত কমিটি

সৃজনশীল সাংবাদিকতার প্রাণকেন্দ্র আশুলিয়া প্রেসক্লাবের ষষ্ঠ দ্বি-বার্ষিক নির্বাচনে বিজয়ী কমিটির সদস্যবৃন্দ জাতীয় স্মৃতিসৌধে একাত্তুরের বীর শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন।

মঙ্গলবার (২৬ মার্চ) সকালে সাভারের জাতীয় স্মৃতিসৌধের বেদীতে প্রেসক্লাবের পক্ষ থেকে পুস্পার্ঘ্য অর্পণ করা হয়। এসময় বীর শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদনের উদ্দেশ্যে সকলে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।

পুস্পার্ঘ্য অর্পণকালে এসময় উপস্থিত ছিলেন- ষষ্ঠ দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে বিপুল ভোটে বিজয়ী শহীদুল্লাহ মুন্সী, সহ-সভাপতি ওমর ফারুক এবং কামাল উদ্দিন চৌধুরী, যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর আলম রাজু, সাংগঠনিক সম্পাদক মো. আমিনুল ইসলাম, দপ্তর মো. মনির মন্ডল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল হায়াত বাচ্চু, কোষাধ্যক্ষ তুহিন আহামেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অপু খন্দকার, কার্যনির্বাহী সদস্য আশরাফ হোসেন কামাল, আলী আজম সরকার ও একেএম কামরুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপু, সাবেক সাংগঠনিক সম্পাদক খোকা মোহাম্মদ চৌধুরী সহ আশুলিয়া প্রেসক্লাবের সকল সদস্যগণ।

২৬ মার্চের স্বাধীনতা ও জাতীয় দিবসে আশুলিয়া প্রেসক্লাবের নবগঠিত কমিটি সৃজনশীল সাংবাদিকতার প্রাণকেন্দ্র হিসেবে আশুলিয়া প্রেসক্লাবকে নতুন ভাবে সাজিয়ে শিল্পাঞ্চল এলাকায় গণমাধ্যমের ভূমিকা আরও গতিশীল করার শপথ নেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর