যে কারণে ওয়াজ মাহফিলে অংশ নেবেন না শায়খ আহমাদুল্লাহ

বিশিষ্ট আলেম, সময়ের আলোচিত ইসলামি চিন্তাবিদ ও বক্তা শায়েখ আহমাদুল্লাহ আর প্রচলিত ওয়াজ-মাহফিলে অংশগ্রহণ করবেন না। আগামী বছর থেকে তিনি ওয়াজ মাহফিলে অংশ নেওয়া বন্ধ করে দেবেন বলে জানিয়েছেন। আজ বুধবার (১৮ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছেন তিনি নিজেই।

এর আগে এক মাহফিলের প্রশ্নোত্তর পর্বেও এ তথ্য জানান শায়েখ আহমাদুল্লাহ।

তিনি বলেন, মাহফিল আমাদের সমাজে অনেক বড় ভুমিকা রাখছে। মানুষের মাঝে দ্বীনের বার্তা পৌছে দিচ্ছে এসব দ্বীনি আয়োজন। তবে ব্যক্তিগতভাবে আমার শরীর এতো চাপ নিতে পারছে না। তাছাড়া ফাউন্ডেশন,মাদরাসাসহ প্রচুর কাজ থাকার কারণে মাহফিল করা প্রচণ্ড কষ্ট হয়ে যায়। তাছাড়া মাহফিলের অতিরিক্ত চাপের কারণে ফাউন্ডেশনসহ অন্যান্য কাজে বিঘ্ন ঘটে।

শায়খ আহমাদুল্লাহ বলেন, মাহফিল না করলেও আসসুন্নাহ ফাউন্ডেশনের সার্বিক আয়োজনে মসজিদ ভিত্তিক হালকা করা হবে। জেলা ভিত্তিক বড় কোনো মসজিদে এর আয়োজন হবে। সেখানে সবাই উপস্থিত থাকবেন। এসব হালাকার জন্য এলাকাবাসীর কোনো টাকা খরচ করতে হবে না। ব্যানারসহ টুকটাক যা খরচ আছে এগুলো ফাউন্ডেশন থেকে করা হবে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর