সেনবাগে নানা আয়োজনে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

নোয়াখালীর সেনবাগে স্বাধীনতা ও জাতীয় দিবসে স্মৃতিস্তম্ভে শ্রদ্ধার্ঘ্য অর্পণ, জাতীয় পতাকা উত্তোলন,কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধাদের শোভাযাত্রা ও সংবর্ধনা,ক্রীড়া প্রতিযোগীতা, শিল্পকলা একাডেমীর পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরন সহ উপজেলার বিভিন্ন স্হানে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালিত হয়েছে।

দিবসের প্রথম প্রহরে ইউএন ও মিনহাজুর রহমানের নেতৃত্বে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, ওসির নেতৃত্বে পুলিশ প্রশাসন, সাংবাদিক খোরশেদ আলম ও সাংবাদিক এম এ আউয়ালের নেতৃত্বে সেনবাগ প্রেসক্লাব, আ’লীগ, বিএনপি ও দলীয় অঙ্গ সংগঠন সহ বিভিন্ন প্রতিষ্ঠান শহীদবেদীতে ফুলদিয়ে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন।
দুপুরে গনমিলনায়তনে ইউএনও মিনহাজুর রহমানের সভাপতিত্বে ও সমাজসেবা অফিসার নাছরুল্যা আল মাহমুদের পরিচালনায় বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন স্হানীয় সাংসদ আলহাজ্ব মোরশেদ আলম।

সাবেক কমান্ডার এসএম আবদুল ওহাব, জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ মুক্তিযোদ্ধারারা বক্তব্য রাখেন। স্হানীয় সাংসদ আলহাজ্ব মোরশেদ আলম সাড়ে ছয়শত মুক্তিযোদ্ধাকে উপহারদিয়ে সম্মানিত করেছেন।

উপজেলা পরিষদের নব ননির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহাম্মদ চৌধুরী ছিলোনীয় ব্লাড এন্ড হার্ট প্রতিষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রক্তদান কর্মসূচীতে অংশ নেন।

অনুষ্ঠানে প্রশাসনিক কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক,সাংবাদিক, ছাত্র/ ছাত্রী ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর