টি-টোয়েন্টিতে ২৪ চার ও ২১ ছক্কায় গেইলদের রানের বন্যা

কানাডায় চলছে গ্লোবাল টি-টোয়েন্টি ক্রিকেট লিগ। গতকাল মুখোমুখি হয় ভ্যানকোভার নাইটস ও মনট্রেল টাইগারস।আর সেখানে দেখা মিলে চার-ছক্কার তাণ্ডব।প্রথমে ব্যাট করতে নেমে রিতীমতো তাণ্ডব চালান ক্রিস্টোপার হেনরি গেইল।এই চার ছক্কার বন্যায় তারা তুলেছিল ২৭৬ রান। ম্যাচে প্রথমে ব্যাটিংয়ে নামা ভ্যানকোভার ২০ ওভারে মাত্র ৩ উইকেট হারিয়ে তোলে ২৭৬ রান।

ম্যাচে ঝড় তুলেন ভ্যানকোভারের তিন তারকাই। এরমধ্যে সেঞ্চুরি করেন ক্রিস গেইল। ৪৭ বলে সেঞ্চুরি পূর্ণ করা গেইল ৫৪ বলে করেন ১২২ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন উইনিভার্স বস। ইনিংসে ১২টি ছক্কা ও ৭টি চার মারেন তিনি।

গেইলের সাথে নামা আরেক ওপেনার তোবাইস ভিসে করেন ১৯ বলে ৫১ রান। তিনি ১১টি চারের সাথে ১টি ছক্কা মারেন। তিন নম্বরে নেমে ঝড় তুলেন চ্যাডউইক ওয়ালটন। ৩ চার ও ২ ছক্কায় ১৮ বলে করেন ২৯ রান। চারে নেমে ঝড় তুলেন ভ্যান ডার ধাসেন। ২৫ বলে তিনি করেন ৫৬ রান। ৩টি চারের সাথে ছক্কা মারেন ৫টি। এছাড়াও রিজোয়ান চিমা ১ছক্কায় করেন ৭ রান।

সব মিলিয়ে ভ্যানকোভার তারকারা তাদের ইনিংসে ছক্কা মারেন ২১টি। চার মারেন ২৪টি।তবে শেষ পর্যন্ত ম্যাচটি অফিসিয়ালি বাদ দেয়া হয়।কারণ খারাপ আবহাওয়ার কারণে দ্বিতীয় ইনিংস আর মাঠে গড়ায়নি।

সুত্র:ক্রিকবাজ

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর