২০, নভেম্বর, ২০১৮, মঙ্গলবার | | ১১ রবিউল আউয়াল ১৪৪০

বান্ধবী নিয়ে ঘুরতে গিয়ে বিপাকে বন্ধু

আপডেট: নভেম্বর ১০, ২০১৮

বান্ধবী নিয়ে ঘুরতে গিয়ে বিপাকে বন্ধু

বরিশাল বিশ্ববিদ্যালয়ের দুই বান্ধবীকে নিয়ে ঘুরতে গিয়ে বিপাকে পড়েছেন দুই বন্ধু। সেইসঙ্গে দুই বান্ধবীকে স্থানীয় কয়েকজন যুবক উত্ত্যক্ত করেছে বলেও অভিযোগ করেন দুই বন্ধু।

এ নিয়ে বরিশাল বিশ্ববিদ্যালয় এলাকায় উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়। পরে শিক্ষক ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের শান্ত করে।

বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শেষবর্ষের শিক্ষার্থী আকবর বেগ বলেন, দুই বান্ধবীকে নিয়ে আমরা দুই বন্ধু শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন চরআইচা গ্রামে ঘুরতে যাই।

এ সময় ওই এলাকার কয়েকজন যুবক আমাদের লাঞ্ছিত এবং ছাত্রীদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করে। এ খবর বিশ্ববিদ্যালয় এলাকায় পৌঁছলে দুটি আবাসিক হলের কয়েকশ ছাত্র বেরিয়ে চরআইচা গ্রামের দিকে এগিয়ে যায়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও ক্যাম্প পুলিশ খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে ছাত্রদের শান্ত করে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সুব্রত কুমার দাস বলেন, এ ঘটনায় জড়িত চরআইচা গ্রামের চার যুবক জয়, সবুর, মর্তুজা ও মনিরের নাম উল্লেখ করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ দিয়েছে শিক্ষার্থী আকবর বেগ। আমরা ওই অভিযোগ পুলিশের পাঠিয়েছি। অভিযুক্ত যুবকরা আত্মগোপন করায় এ পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।

তবে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের করা অভিযোগ অস্বীকার করে চরকাউয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য সাইদুর রহমান লিটন বলেন, রাতের অন্ধকারে কতিপয় ছাত্র-ছাত্রী গ্রামের মধ্যে বাগানে গিয়ে অশালীন কাজ করছিল। স্থানীয়রা এতে বাধা দেয়ায় ছাত্র-ছাত্রীরা বিষয়টি ভিন্নখাতে নিতে উত্ত্যক্তের অভিযোগ তুলেছেন।