আলফাডাঙ্গায় গুজব প্রতিরোধে গণসচেতনতা র‌্যালি

“ছেলে ধরা এবং পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে” বিষয়ক গুজব প্রতিরোধে গণসচেতনতা সপ্তাহ (২৫-৩১জুলাই) উপলক্ষে ফরিদপুরের আলফাডাঙ্গা থানা পুলিশের আয়োজনে গণসচেতনতা র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০জুলাই) সকাল ১০টার সময় আলফাডাঙ্গা থানা প্রাঙ্গণ থেকে র‌্যালিটি উপজেলা সদর বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে শেষ হয়।

পরে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. রেজাউল করিমের সভাপতিত্বে থানা প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তৃতা প্রদান করেন- উপজেলা চেয়ারম্যান এ.কে.এম জাহিদুল হাসান (জাহিদ),আলফাডাঙ্গা থানা ওসি (তদন্ত) ফয়সাল আহমেদ ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেন প্রমুখ।

গণসচেতনতা সপ্তাহজুড়ে পুলিশের কর্মসূচি তুলে ধরে মো. রেজাউল করীম বলেন, ‘গুজব ছড়াবেন না,গুজবে কান দিবেন না,গুজবে বিভ্রান্ত হবেন না, আইন নিজের হাতে তুলে নিবেন না, প্রয়োজনে পুলিশের সহায়তা নিন’।

এসময় র‌্যালি ও আলোচনা সভায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীগণ,সুশীল সমাজের প্রতিনিধি ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর