সিলেট অনলাইন প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা সম্পন্ন

ডিজিটাল সাংবাদিকতার স্মারক প্রতিষ্ঠান সিলেট অনলাইন প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা-২০২২ সম্পন্ন হয়েছে।

সোমবার (১৬ জানুয়ারি ) দুপুর ১২ টায় সিলেট অনলাইন প্রেসক্লাবের ড. রাগীব আলী মিলনায়তনে সভা অনুষ্ঠিত হয়।

অনলাইন প্রেসক্লাব এর প্রতিষ্ঠাতা সভাপতি, কবি মুহিত চৌধুরী সভাপতিত্বে ও সদস্য আবু জাবেরের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভা শুরু হয় । এতে ক্লাবের বার্ষিক সাধারণ সম্পাদকের রির্পোট উপস্থাপনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ। ক্লাবের ২০২২ সালের আয়-ব্যয় এর হিসাব পাঠ করেন ক্লাবের কোষাধ্যক্ষ আব্দুল মুহিত দিদার।

সভার শুরুতে ২২ সালে মৃত্যুবরণকারী বিভিন্ন শ্রেণী পেশার মানুষের জন্য ক্লাবের পক্ষ থেকে শোক প্রস্তাব পাঠ করেন ক্লাবের সহ সভাপতি মো:গোলজার আহমদ হেলাল।

কার্যকরী পরিষদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক মবরুর আহমদ সাজু, কার্যকরী সদস্য আশীষ দে, মাহমুদ খান ও সাইফুল ইসলাম।

এসময় উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন ক্লাবের সদস্য সাজলু লস্কর, দেবব্রত রায় দীপন, মো: কামাল আহমদ, মাসুদ আহমদ রনি, আফরোজ খান, শহিদুর রহমান জুয়েল, জুনায়েদুর রহমান, ফারহানা বেগম হেনা, তাসলিমা খানম বিথী, ফাইজা রাফা, ডিএইচ মান্না, ইফতেখার শামীম,আলমগীর আলম প্রমুখ।

বার্তাবাজার/কা.হা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর