২০, নভেম্বর, ২০১৮, মঙ্গলবার | | ১১ রবিউল আউয়াল ১৪৪০

ওসমানীতে ‘অবৈধ’ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন

আপডেট: নভেম্বর ১০, ২০১৮

ওসমানীতে ‘অবৈধ’ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মোটা অংকের টাকার বিনিময়ে দেয়া ‘অবৈধ’ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১টায় সর্বস্তরের নাগরিকবৃন্দের ব্যানারে ওসমানী হাসপাতালের ফটকের সামনে এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন- সম্প্রতি মোটা অংকের টাকার বিনিময়ে আউটসোসিংয়ের মাধ্যমে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রায় ৮০ জন কর্মচারী নিয়োগ দেয়া হয়েছে। এক বছরের জন্য নিয়োগপ্রাপ্ত এসব কর্মচারী তাদের টাকা তুলতে রোগী ও তাদের স্বজনদের নানাভাবে হয়রানি করছেন। হাসপাতালের প্রতিটি ওয়ার্ডে রোগী ও তাদের স্বজনদের টাকা দিতে হচ্ছে। টাকা না দিলে ওয়ার্ডের ভেতর ঢুকতে দেয়া হচ্ছে না। বক্তারা অবিলম্বে এই নিয়োগ বাতিল করে স্বচ্ছভাবে নতুন করে কর্মচারী নিয়োগ দেয়ার দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন সিসিক কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েক, রাজনীতিবীদ আবদুর রব হাজারী, সাংবাদিক সুয়েব বাছিত প্রমুখ।

প্রসঙ্গত, প্রত্যেক কর্মচারীর কাছ থেকে ২ লাখ টাকা করে উৎকোচ নিয়ে চাকরি দেয়ার কথা এর আগে বাংলাদেশ প্রতিদিনের কাছে স্বীকার করেন নিয়োগদাতা প্রতিষ্ঠান কৃষ্ণা সিকিউরিটিজের কর্ণধার কৃষ্ণ কান্ত রায়।