২০, নভেম্বর, ২০১৮, মঙ্গলবার | | ১১ রবিউল আউয়াল ১৪৪০

সিরাজদিখানে বালুরচর ইউনিয়ন বিএনপির একাংশের সভাপতি গ্রেফতার

আপডেট: নভেম্বর ১০, ২০১৮

সিরাজদিখানে বালুরচর ইউনিয়ন বিএনপির একাংশের সভাপতি গ্রেফতার

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুরচর ইউনিয়ন বিএনপির একাংশের সভাপতি হাজী আবুল হোসেনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল ৯ অক্টোবর শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার বালুরচর স্কুল এন্ড কলেজ সংলগ্ন একটি অফিস থেকে তাকে গ্রেফতার করা হয়। সে খাসমহল বালুরচর গ্রামের হাজী ইসমাইল মাস্টারের পুত্র।

পুলিশ সূত্রে জানা গেছে, চলতি বছরের জুন মাসের ৬ তারিখে রুজুকৃত ৯ নং মামলার ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩) ধারায় তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, সম্প্রতি বালুরচর ইউনিয়ন বিএনপির সভাপতি পদ দ্বাবী করেছেন বালুরচর ইউনিয়ন বিএনপির প্রবীন সভাপতি শামসুল ইসলাম ও উপজেলা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুস ধীরেনের দেওয়া কমিটির সভাপতি হাজী মোঃ আবুল হোসেন। প্রবীন সভাপতি শামসুল ইসলামের দলীয় কর্মকান্ড উল্লেখযোগ্য ভুমিকায় না থাকায় বালুচর ইউনিয়ন বিএনপির সভাপতির একাংশ দাবীদার হিসেবে সকল কর্মকান্ড চালাচ্ছিলেন হাজী আবুল হোসেন ও তার লোকজন।

সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হাফিজুর রহমান জানান, হাজী আবুল হোসেন নাশকতার সাথে জড়িত। গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে।