২১, নভেম্বর, ২০১৮, বুধবার | | ১২ রবিউল আউয়াল ১৪৪০

মাত্র ৪ আসনে নৌকার মাঝি হতে চান ২৬ জন

আপডেট: নভেম্বর ১০, ২০১৮

মাত্র ৪ আসনে নৌকার মাঝি হতে চান ২৬ জন

জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম : কুড়িগ্রামের ৪টি সংসদীয় আসন থেকে মনোনয়ন কেনার হিড়িক পড়েছে। এ পর্যন্ত চারটি আসন থেকে আওয়ামী লীগের ২৬ জন মনোনয়নপত্র কিনেছেন। এর মধ্যে কুড়িগ্রাম-১ আসনে থেকে পাঁচজন, কুড়িগ্রাম-২ আসন থেকে সাতজন, কুড়িগ্রাম-৩ আসন থেকে ছয়জন এবং কুড়িগ্রাম-৪ আসন থেকে আটজন মনোনয়নপত্র কিনেছেন ।

কুড়িগ্রাম-১ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সাবেক উপজেলা চেয়ারম্যান আসলাম সওদাগর, শিল্পপতি গোলাম মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামান মন্ডল, বীর মুক্তিযোদ্ধা ওসমান গণি ও ডা. উজ্জ্বল।

কুড়িগ্রাম-২ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, সাধারণ সম্পাদক সাবেক এমপি মো. জাফর আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক রাকসু নেতা অ্যাডভোকেট এস.এম আব্রাহাম লিংকন, ঢাকা পঙ্গু হাসপাতালের সাবেক পরিচালক ডা. হামিদুল হক খন্দকার, জেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট রুহুল আমিন দুলাল, জেলা পরিষদ সদস্য মাহবুবা আক্তার লাভলী এবং জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান।

কুড়িগ্রাম-৩ আসন থেকে উলিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতি শিউলী, সাধারণ সম্পাদক গোলাম হোসেন মন্টু, উলিপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অধ্যাপক এম এ আব্দুল মতিন, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য সাজাদুর রহমান তালুকদার সাজু, ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুর রহিম ভুঁইয়া ও জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ আহসান হাবীব রানা মনোনয়নপত্র নিয়েছেন।

কুড়িগ্রাম-৪ আসন থেকে মনোনয়নপত্র কিনেছেন রৌমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য জাকির হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, রাজিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিউল আলম, হাইকোর্টের আইনজীবী অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম, রৌমারী যুবলীগের সভাপতি হারুন অর রশীদ, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মিনু ও জেলা যুব মহিলা লীগের সভাপতি মারশাদ আক্তার খুকী। এছাড়াও হাজী মুরাদ লতিফের নামও শোনা যাচ্ছে।