স্ত্রীর সঙ্গে মারামারি, মুখ খুললেন আরজে কিবরিয়া

জনপ্রিয় রেডিও জোকি (আরজে) কিবরিয়া সম্প্রতি কক্সবাজারে ঘুরতে গিয়ে স্ত্রীর হাতে মার খেয়েছেন। এর প্রেক্ষিতে অভিযোগ জানিয়ে স্ত্রী রাফিয়া লোরার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। তারপরেই খবরটি ছড়িয়ে পরে সামাজিক যোগাযোগমাধ্যমে।

বিষয়টি খুব বেশি পরিস্কার না করে বললেও নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন আরজে কিবরিয়া। পাঠকের জন্য তা হুবহু প্রকাশ করা হলো।

তিনি বলেন, ‘প্রিয় পরিচিত জন, আমার জ্ঞানত আমি কোনদিন আমার পারিবারিক বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়াতে আলোচনা সমালোচনা হয় এমন কোন বিষয় নিয়ে কথা বলিনি। আমি বলতেও চাইনা যতক্ষণ পর্যন্ত সে আমার স্ত্রী। আমি কমবেশি সোশ্যাল মিডিয়ার নেগেটিভিটি ফেস করা মানুষ। আমি জানি একটা সংবাদ যাচাই বাছাই না করে অন লাইনে ছাড়া যায়। ঘটনা পুরাই উল্টে দেওয়া যায়। কাউকে নিয়ে পাবলিকলি বাজে কথা বলার আমি পক্ষে না।’

তিনি আরও লেখেন, ‘আমি জানি আমার চীর শত্রু বলে যদি কেউ থেকে থেকে তো সে প্রথম এবং একমাত্র টার্গেট করবে আমার চরিত্র এবং পাবলিক ইমেজ। আমি সেটাতে বিন্দুমাত্র ভয় পাইনা। আমি ক্ষমা করতে ভালোবাসি। আমার সন্তানদের ক্ষতি যেমন আমি কোনদিন মেনে নিব না, ঠিক একইভাবে আপনাদের এই ভুল ভাল নিউজ তাদের ফিউচারের জন্য কোন ক্ষতি হোক সেটাও আমি চাইনা। প্লিজ। আমি আমার কাছে সৎ এবং কারো প্রতি কোন অন্যায় করিনি। যারা আমাকে ভালোবাসেন তারা আস্থা রাখুন। দোয়া করবেন।’

জানা যায়, দীর্ঘদিন ধরে আরজে কিবরিয়া ও রাফিয়া লোরার মধ্যে পারিবারিক কলহের সূত্র ধরেই এমন ঘটনা ঘটেছে বলে জানান ওসি।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর