২০, নভেম্বর, ২০১৮, মঙ্গলবার | | ১১ রবিউল আউয়াল ১৪৪০

কাল থেকে নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু

আপডেট: নভেম্বর ১০, ২০১৮

কাল থেকে নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা আগামীকাল রবিবার থেকে শুরু হচ্ছে। কাল ‘এএল’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার প্রশ্নফাঁস ও জালিয়াতি ঠেকাতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা করেছে প্রশাসন।

জানা যায়, প্রশ্নফাঁস ও জালিয়াতি ঠেকাতে ক্যাম্পাসের ভিতরে সকল ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এর জন্য তিনটি শিফটে পরীক্ষা নেওয়ার ব্যবস্থা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। প্রথম শিফট সকল ১০ টা থেকে ১১টা রোল ১০০০১ থেকে ১৫৪১৬ পর্যন্ত, দ্বিতীয় শিফট সাড়ে ১২টা থেকে দেড় টা রোল ১৫৪১৭ থেকে ২০৮৩২ পর্যন্ত, তৃতীয় শিফট সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা রোল ২০৮৩৩ থেকে ২৩৭৮৮ পর্যন্ত। পরীক্ষার হলে কোনো ধরনের ইলেক্ট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ সম্পূর্ণ নিষিদ্ধ ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সহযোগী অধ্যাপক উজ্জ্বল কুমার প্রধান বলেন, যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আগামী ১২ নভেম্বর ‘এপি’ ইউনিট, ১৩ নভেম্বর ‘বি’ ইউনিট, ১৪ নভেম্বর ‘সি’ ইউনিট এবং ১৫ নভেম্বর ‘ডি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষার অন্যান্য তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.jkkniu.edu.bd)-এ পাওয়া যাবে।