গৃহবধূকে অপহরণের পর ধর্ষণ,পুলিশ সদস্যের ১৪ বছর কারাদণ্ড

খুলনায় পলি বিশ্বাস নামের এক গৃহবধূ অপহরণের দায়ে পুলিশ সদস্য (কনস্টেবল) মিরাজ উদ্দিনকে ১৪ বছর কারাদণ্ড দিয়েছে আদালত। একই সাথে ২০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে। দণ্ডপ্রাপ্ত আসামী পুলিশ সদস্য খুলনা জেলা কারাগারে বন্দী রয়েছেন।

সোমবার দুপুরে খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩’র বিচারক মো. মহিদউজ্জামান এ রায় ঘোষণা করেন। সন্দেহাতীতভাবে অপহরণের অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত এ রায় দেয়। সরকার পক্ষে মামলা পরিচালনা করেন স্পেশাল পিপি ফরিদ আহমেদ ।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ২৬ ডিসেম্বর পলি বিশ্বাস নামের এক গৃহবধূ ৫ বছরের শিশুকে নিয়ে স্বামীর বন্ধু সেলিম হোসেনের সঙ্গে খালিশপুর মুজগুন্নি পার্কে বেড়াতে আসেন। এ সময় পুলিশ কনস্টেবল পরিচয়দানকারী মিরাজ উদ্দিন মটরসাইকেল যোগে এসে সেলিম হোসেনের সাথে গৃহবধূ পলি বিশ্বাসের ছবি তোলে। তাকে ব্লাকমেইল করে ২২শ’ টাকা ছিনিয়ে নেয়। ভয় দেখিয়ে সেলিম হোসেনকে ঘটনাস্থল থেকে তাড়িয়ে দেয়।

পুলিশ পরিচয়দানকারী এই ব্যক্তি গৃহবধূ পলি বিশ্বাসকে নিয়ে গল্লামারি চৌধুরী আবাসিক হোটেলে নিয়ে তাকে ধর্ষণ করে। স্বামীর বন্ধু সেলিম হোসেন তাদের গতিবিধি অনুসরণ করে বিষয়টি খালিশপুর থানা পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধূকে উদ্ধার ও মিরাজ উদ্দিনকে গ্রেফতার করে।

ওই ঘটনায় পলি বিশ্বাস বাদি হয়ে খালিশপুর থানায় মামলা দায়ের করেন (মামলা নং-৪০-২৬-১২-১৭। মামলায় পলি বিশ্বাস তাকে ধর্ষণ ও অপহরণের কথা উল্লেখ করেন। মামলায় ১২ জন স্বাক্ষী সাক্ষ্য প্রদান করে।

-নয়া দিগন্ত

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর