২১, নভেম্বর, ২০১৮, বুধবার | | ১২ রবিউল আউয়াল ১৪৪০

নড়াইলে ফেসবুকের মাধমে ইয়াবা বিক্রি সুমন আটক

আপডেট: নভেম্বর ১০, ২০১৮

নড়াইলে ফেসবুকের মাধমে ইয়াবা বিক্রি  সুমন আটক

উজ্জ্বল রায়, নড়াইল প্রতিনিধি: আজ (৯ নভেম্বর) ২৭৪: নড়াইলে ফেসবুকের মাধমে ইয়াবা বিক্রির অভিযোগে জাকির হোসেন সুমন (৪২) নামে এক ইয়াবা বিক্রেতাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার রাত গভির রাতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আমাদের নড়াইল প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, সুমন নড়াইল পৌরসভার কুড়িগ্রাম এলাকার ইউনুস মোল্যার ছেলে।

এ সময় তার বাড়ি থেকে ২১০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম ও নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের পরিদর্শক আশিকুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এসআই মোঃ খায়রুল ইসলাম, এ এসআই সোহেল, এ এসআই দুরাত আনিচ, এ এসআই মনিরসহ ডিবি পুলিশের একটি টিম এ অভিযান পরিচালনা করেন। ডিবি পুলিশ জানায়, সুমন তার ফেসবুক আইডি ব্যবহার করে বিশ্বজিত নামের আরেক ফেসবুক ব্যবহারকারীর কাছে ইয়াবা বিক্রির প্রস্তাব দেন। তার বাড়ির পাশে ইয়াবা পুতে রাখার ছবিও ফেসবুকে তাকে পোস্ট করেন। ফেসবুকে সুমন পোস্টে লিখেছেন, ‘দ্রুত নিয়ে নে, কোনো প্যাকেট নাই। লোকেশনের ডিজিটাল সিস্টেম কেমন হলো’।

এভাবে ফেসবুকের মাধ্যমে যোগাযোগ করে ইয়াবা বিক্রি করে আসছিলেন তিনি। ইয়াবা কিনতে বিকাশে টাকা পরিশোধের শর্ত দেয়া হয়। পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম) নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে বলেন, ‘মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে ‘ব্লকরেড’ দিয়ে সুমনকে আটক করা হয়েছে। ডিজিটাল পদ্ধতি ব্যবহার করে মাদক বেচাকেনার চেষ্টা করছিল। ফেসবুকের সূত্র ধরে আমরা তার কাছ থেকে ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়েছি। মাদককে শক্ত হাতে দমন করার জন্য আমাদের এ অভিযান অব্যাহত থাকবে