অবসর ও পবিত্র হজ্বব্রত পালনে দোয়া অনুষ্ঠান

সাতক্ষীরার কলারোয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মুহা: আইয়ুব আলীর অবসর জনিত ও পবিত্র হজ্বব্রত পালনের লক্ষ্যে এক দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০টায় মাদ্রাসার হলরুমে দোয়া অনুষ্ঠান পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক কলেজ পরিদর্শক ও অবপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আবু নসর। বিশেষ অতিথি ছিলেন মাদ্রাসা ম্যানেজিং কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, জিবি সদস্য এ্যাড: শেখ কামাল রেজা। মাদ্রাসার প্রতিষ্ঠাকালীন অধ্যক্ষ মুহা: আইয়ুব আলীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন অব: উপাধ্যক্ষ আব্দুল মজিদ, অব: অধ্যাপক আবু বক্কর, প্রধান শিক্ষক রুহুল আমিন, সুপার মাও: রেজাউল করিম, মাও: মোনায়েম হোসেন, মকবুল হোসেন, অধ্যক্ষ আব্দুল হাই, অব: উপাধ্যক্ষ আব্দুল মজিদ, শিক্ষক আ: গফ্ফার, অভিভাবক বিজি মাওলা, শিক্ষার্থী হাফেজ নূও মোহাম্মদ, হাফেজ ফয়সাল হোসেনসহ সূধি ও শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন শিক্ষক শাহাজান আলী শাহিন ও প্রভাষক মাও: তৌহিদুর রহমান। উল্লেখ্য, কলারোয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মুহা: আইয়ুব আলী আগামী ৩১ জুলাই অবসর গ্রহন করবেন এবং ১লা আগষ্ট পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে যাত্রা করবেন বলে জানা যায়। সব শেষে শিক্ষার্থীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সুপারকে বিদায় জানানো হয়।

বার্তাবাজার/আরএইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর