সাভারে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

ঢাকার সাভারে বিপুল পরিমানে মাদকসহ মাকসুদা বেগম (৫৪) এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রবিবার (২৪ মার্চ) দিবাগত রাতে সাভার উপজেলার বনগাঁও ইউনিয়নের গান্দারিয়া এলাকা থেকে ১৭২ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। এ ঘটনায় সোমবার (২৫ মার্চ) সাভার মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরসহ রিমান্ড আবেদন করে মাকসুদাকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, সাভার উপজেলার বনগাঁও ইউনিয়নের গান্দারিয়া এলাকার মাকসুদা বেগম দীর্ঘদিন ধরে মাদক বিক্রী করে আসছে। রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভার মডেল থানার পুলিশ জানতে পারে গান্দারিয়া এলাকায় একটি মাদকের চালান আসবে। এমন খবর পেয়ে সাভার থানার এস আই তাহমিদুল ইসলামের নেতৃত্বে ওই এলাকায় অভিযান চালিয়ে মাকসুদা বেগমকে তল্লাশী করে তার সাথে থাকা একটি ব্যাগ থেকে ১৭২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

মাকসুদা বেগম ইয়াবা ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করে নিয়েছেন বলে জানান এই মামলার আইও সাভার মডেল থানার এস আই সোহেল আল মামুন। এই ব্যবসায় তার সাথে আরো যারা জড়িত রয়েছে তাদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান এই কর্মকর্তা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর