ভ্রাম্যমাণ আদালতের অভিযান: স্কয়ার ডাইগনস্টিক এন্ড ডক্টরস্ চেম্বার বন্ধ

নোয়াখালীর মাইজদীর হাসপাতাল রোডের স্কয়ার ডাইগনস্টিক সেন্টার ও ডক্টরস চেম্বার ৩০ মিনিটের মধ্যে বন্ধ করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৯ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.রোকনুজ্জামান নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এ আদেশ দেয় ।

অভিযানে স্কয়ার ডায়াগনেস্টিক সেন্টার ও ডক্টর চেম্বারকে, টেকনিশিয়ান ছাড়া ল্যাব পরিচালনা, মেয়াদ উত্তীর্ণ লাইসেন্স, লাইসেন্সের নির্দেশাবলীর লঙ্গন, প্যাথলোজিস্ট না থাকা, রেডিও গ্রাফার, ল্যাব টেকনেশিয়ান না থাকায়, অপরিছন্নতাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে ১০ হাজার টাকা জরিমানা এবং ৩০ মিনিটের মধ্যে ডাইগনস্টিক সেন্টার বন্ধের আদেশ দেয় ভ্রাম্যমাণ আদালত।

স্কয়ার ডাইগনস্টিক সেন্টারে ভ্রাম্যমান আদালত।

এ সময় আদালত পরিচালনা করেন জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ্জামান খান। এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন, নোয়াখালী সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান, জেলা ড্রাগ সুপার মাসুদৌজ্জামান, আইন শৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করেন সুধারাম থানা পুলিশ।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর