শিবগঞ্জে যথাযযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

সারা দেশের ন্যায় বগুড়ার শিবগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৯ পালিত হয়েছে। উপজেলা প্রশাসন আয়োজিত শিবগঞ্জ সরকারি এমএইচ কলেজ মাঠে বিভিন্ন কর্মসূচি অনুষ্ঠিত হয় ।

মঙ্গলবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা শহীদ মিনারে থানা পুলিশের ৩১ তপধ্বণি, উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সরকারী, রাজনৈতিক ও সামাজিক প্রতিষ্ঠানের পুষ্পমাল্য অর্পণ মধ্যদিয়ে শুরু হয় প্রথম প্রহর। পরে বিভিন্ন কর্মসুচির মধ্যে জাতীয় পতাকা উত্তোলন, ধর্মীয় প্রতিষ্ঠান গুলোতে বিশেষ মোনাজাত ও প্রার্থনা, কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শনী, ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবীরের সভাপতিত্বে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন অনুষ্ঠানে প্রধাান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন- স্থানীয় এমপি আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ্। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান, সহকারী কমিশনার ভূমি পি.এম ইমরুল কায়েস, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আকতার, উপজেলা আ’লীগের সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক মোস্তফিজার রহমান মোস্তা, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ বারী, সৈয়দ মির্জারুল শাহজাদা চৌধুরী, আলতাফ হোসেন মন্ডল, শিবগঞ্জ উপজেলা প্রকৌশলী সালাহ্ উদ্দীন, মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান খাঁন, প্রাথমিক শিক্ষা অফিসার গোলাম কবীরসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক, সুশিল সমাজ ও অভিভাকবৃন্দ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর