আজ থেকে আন্দোলন শুরু হলো: ইশরাক হোসেন

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, আজ থেকে আন্দোলন শুরু হলো। তারেক রহমানের নেতৃত্বে আমরা ঢাকার বুকে কোটি মানুষের সমাবেশ করে শেখ হাসিনার সরকারকে ক্ষমতার মসনদ থেকে নামাবো, বিচারের কাঠগড়ায় দাঁড় করাবো এবং প্রতিটি অন্যায়ের বিচার করে কারাগারে পাঠাবো।

শনিবার (১০ ডিসেম্বর) রাজধানীর গোলাপবাগে বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশে তিনি এসব কথা বলেন।

সমাবেশে দলীয় নেতাকর্মীদের মুক্তি দাবি করে তিনি বলেন, বাংলাদেশের পুলিশ বাহিনী আর পুলিশের পোশাক পরার অধিকার রাখে না। বলেন, আপনারা জনগণের টাকা কেনা অস্ত্র, পোশাক রেখে মুজিব কোর্ট পরে রাস্তায় আসেন। দেখেন, আমরা জিয়ার সৈনিকরা আপনাদের উচিত জবাব দিতে পারি কিনা।

ইশরাক বলেন, বিজয়ের মাস ডিসেম্বর। এই বিজয়ের মাসে এই খুনি, অবৈধ, ফ্যাসিস্ট সরকারের রক্ষীবাহিনী বিএনপির পার্টি অফিসের সামনে ন্যক্কারজনকভাবে সাধারণ জনতার বুকে গুলি চালিয়ে ভয়াবহ পরিস্থিতি তৈরি করেছে। আজ সারা দেশের, সারা পৃথিবীর মানুষ দিন গুণছে কীভাবে এই ভয়াবহ, খুনি, বর্বর সরকারের হাত থেকে বাংলাদেশের মানুষ মুক্তি পাবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর