গুরুদাসপুরে সার পাচারের সময় এক ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা

নাটোরের গুরুদাসপুরে সার পাচার হওয়ার সময় ১০ বস্তা সার জব্দ করেছে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর। এসময় বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) কর্তৃক অনুমোদিত বিসিআইসি সার ডিলারকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার সকালে উপজেলার চাপিলা ইউনিয়নের রশিদপুর বাজারের বিসিআইসি ডিলার মেসার্স সিদ্দিকুর রহমান শাহ থেকে পাচারের সময় ১০ বস্তা ইউরিয়া সার জব্দ করা হয়।

উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মতিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চাপিলা ইউনিয়নের ডিলার সার বিক্রেতা মেসার্স সিদ্দিকুর রহমান শাহ থেকে ১০ বস্তা ইউরিয়া সার অটো যোগে পাশ্ববর্তী উপজেলা তারাশে পাচার করছে। এ সময় কৃষি কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে অটো থেকে সারগুলো জব্দ করেন। পরে জব্দকৃত সার ও ব্যবসায়ীকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাকিল আহম্মেদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক সার ব্যবসায়ীকে নগদ ২০ হাজার টাকা জরিমানা করেন এবং তাকে সতর্ক করা হয়।

 

বার্তাবাজার/এম এইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর