পুলিশ চেকপোস্ট পার হতে প্রেসক্রিপশন দেখিয়ে সমাবেশে মুরাদনগরের আল আমিন

বিএনপি সমাবেশ ঘিরে রাজধানীর প্রবেশ মুখগুলোতে পুলিশের তল্লাশি চৌকি বসানো রয়েছে। এতে ঢাকায় প্রবেশের সময় এসব চেকপোস্টে তল্লাশি ও জিজ্ঞাসাবাদের মধ্যে পড়তে হচ্ছে মানুষকে। তাই সমাবেশে আসার জন্য ডাক্তারের প্রেসক্রিপশন নিয়ে এসেছেন কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলা যুবদলের আহ্ববায়ক কমিটির সদস্য আল আমিন সরকার। শনিবার ভোর সাড়ে ৬টায় তিনি সমাবেশস্থলে গিয়ে পৌছান।

 

আল আমিন মোবাইল ফোনে জানান, রওনা দিয়েছি রাত ৩টায়। সকাল সাড়ে ৬টায় পৌঁছেছি। রাস্তায় ৪ জায়গায় পুলিশ আটকাইছে। জিজ্ঞাসা করছে কোথায় যাচ্ছেন, আমি আমার প্রেসক্রিপশন দেখিয়েছি। বলেছি আমি অসুস্থ। ডাক্তার দেখাতে যাচ্ছি। তাও আসতে দিতে চাচ্ছিলো না। পরে ড্রাইভার কিছু টাকা দেয়ার পর আসতে দেয়।

রাত ১১টায় কুমিল্লার মুরাদনগর উপজেলার কাজিয়াতল থেকে মাছ ব্যবসায়ী সেজে এসেছেন দারোরা ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক এবায়দুল্লাহ ভূইয়া বাবু। তিনি বলেন, সকাল ৭টায় ঢাকায় পৌঁছেছি। আমাদের গাড়ীর সবাই সমাবেশের উদ্দেশ্যে এসেছে। সবাই একসঙ্গে মিছিল নিয়ে সমাবেশের মাঠে চলে এসেছি। আমাদের মায়ের মুক্তির জন্য এসেছি। দেশের মানুষকে শেখ হাসিনা সরকার থেকে বাচার জন্য, গণতন্ত্র ফেরানোর জন্য আমরা একসাথে এসেছি।

বার্তাবাজার/এম এইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর