ধুনটে পরকীয়ার টানে সন্তানকে রেখে স্বামীকে তালাক দিলেন স্ত্রী

বগুড়ার ধুনটের চিকাশী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের জোড়শিমুল গ্রামে নগদ টাকা পয়সা, সোর্নালংকার ও ঘরের আসবাবপত্রসহ দামি কাপড়-চোপড় নিয়ে উধাও হওয়ার পর স্বামীকে তালাক দেওয়ার ঘটনা ঘটেছে।

এ ঘটনা নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে। অভিযোগ সূত্রে জানা গেছে, জোড়শিমুল গ্রামের আশাদুল ইসলাম এর মেয়ে মোছাঃ ইতি আক্তার(২৮) কে বিয়ে করে একই গ্রামের শাহজাহান আলীর ছেলে আব্দুস সালাম(৩০)। কিন্তু গত ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ডের জোড়শিমুল গ্রামের মোঃ সেলিম রেজা (৩৫)। ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে একই গ্রামের আব্দুস সালাম স্ত্রী মোছাঃ ইতি আক্তার এর উপর কু- নজর পরে। এরপর তার সাথে বিভিন্ন সময়ে অন্তরঙ্গ মুহূর্তের ছবি তুলে এলাকায় আলোচনায় আসেন।

এব্যাপারে ইতি আক্তার এর সাথে কথা হলে সংবাদকর্মীকে বলেন, আব্দুস সালামকে তালাক দিয়েছি এঘটনা সত্য। তবে ইউপি সদস্য সেলিম রেজা আমাকে বিয়ে করার আশ্বাস দিয়েছেন। আশা করছি সে আমাকে ২য় বিয়ে করে ঘরে তুলবেন।

এ ব্যাপারে আব্দুস সালাম বলেন, ১৪ বছর আগে আমি ইতি আক্তারকে বিয়ে করেছিলাম। আমাদের ঘরে একটি মেয়ে সন্তান রয়েছে। তার নাম মোছাঃ সুমাইয়া আক্তার (৯)। বিয়ের প্রথম থেকে অভাব অনটনের কারণে বিয়ের ৩ বছর পর পরিবার পরিজনদের শশুর বাড়ীতে রেখে কাজের সন্ধানে পারি জমাই ঢাকায়। এ সুযোগে সে ইউপি সদস্য সেলিম রেজার সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পরে। সে যে আমাকে তালাক দিবে একথা কোনো সময় ভাবিনি। যোগাযোগ করা হলে সেলিম রেজা কে পাওয়া যায়নি।

তবে চিকাশী ইউপি চেয়ারম্যান জাকির হোসেন জুয়েল বলেন, অভিযোগ পাওয়ার পর সেলিম রেজা কে ডেকে পাঠিয়েছিলাম। সে ইতি আক্তার কে বিয়ে করতে রাজি হয়েছেন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর