তাড়াইলে আন্তর্জাতিক দূর্নীতিবিরোধী দিবস পালিত

কিশোরগঞ্জের তাড়াইলে আন্তর্জাতিক দূর্নীতিবিরোধী দিবস পালিত হয়েছে।

“দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ্ব” প্রতিপাদ্যকে ধারণ করে শুক্রবার(৯ডিসেম্ভর) বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে দিবসটি পালিত হয়।এ উপলক্ষে দুপুর ১২ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ‘দূর্নীতি দমন ও প্রতিরোধে করণীয়’ শীর্ষক আলোচনাসভা অনুষ্টিত হয়।উক্ত আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মনোনীতা দাস।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,তাড়াইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম।

উপজেলা দূর্নীতি দমন কমিশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এটিএম নুরউদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যাপক মনোরঞ্জন তালুকদারের সঞ্চালনায় আলোচনাসভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপণ পরিষদ তাড়াইল উপজেলা শাখার সভাপতি সাংবাদিক রবীন্দ্র সরকার,আওয়ামীলীগ নেতা আবুল কালাম প্রমূখ।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিভিন্ন স্কুল, কলেজ ও মাদরাসার শিক্ষক শিক্ষার্থীসহ সমাজের গন্যমাণ্য ব্যাক্তিবর্গ। এর আগে সকাল ৮টায় রঙ-বেরঙের বেলুন এবং জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটির সূচনা করেন মনোনীতা দাস।সকাল ১০টায় দূর্নীতিবিরোধী ব্যানার ফেস্টুন সহ একটি বর্নাড্য র‍্যালি উপজেলার সদর বাজারে প্রদক্ষিণ করে মানববন্ধনে মিলিত হয়।সন্ধ্যায় উপজেলা পরিষদ চত্বরে দূর্নীতিবিরোধী তথ্যচিত্র প্রদর্শন করা হয়।

বার্তাবাজার / এম এইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর