বাবুগঞ্জে বিদ্যালয় মাঠে থেকে ককটেল উদ্ধার ঘটনায় মামলা

বরিশালের বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি মাধ্যমিক বিদ্যালয় মাঠে থেকে দুটি ককটেল উদ্ধার ঘটনায় অজ্ঞাতনামা আসামি করে মামলা হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) দুপুরে বিষয়টি বার্তা বাজারকে নিশ্চিত করেছেন বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান। তিনি বলেন, ককটেল উদ্ধার ঘটনায় অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করা হয়েছে। ককটেল কারা এনেছে এবং ফাটিয়েছে তা শনাক্তে পুলিশ কাজ করছে। তদন্ত করে দোষিদের গ্রেফতার করা হবে।

আর আগে বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাত সারে ৯ টার দিকে বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইশ্বর নারায়ণ মাধ্যমিক বিদ্যালয় মাঠে দুটি ককটেল বিস্ফোরণ ঘটনা ঘটে ঘটেছে। এছাড়া ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত অবস্থায় আরও তিনটি ককটেল উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য বাবুল হাওলাদার বলেন, আমারা পুলিশ নিয়ে স্থানীয়দের সমন্বয়ে ডাকাত প্রতিরোধে কমিটির ব্যাপারে ১ নং ওয়ার্ড বটতলায় সভা করি। ওই সভা শেষে আমার ২ নং ওয়ার্ডে অবস্থিত ঈশ্বর নারায়ণ মাধ্যমিক বিদ্যালয়ে সভা করার উদ্দেশ্যে রওনা হই। পথি মধ্যে ২টি বোমা বিস্ফোরণের শব্দ শুনতে পাই। দৌড়ে গিয়ে দেখি বিদ্যালয় মাঠে আরো তিনটি বোমা ব্যাগে মোড়ানো অবস্থায় পরে রয়েছে। পুলিশ বোমাগুলো উদ্ধার করে থানায় নিয়ে গেছে। বোমা বিস্ফোরণের ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

বার্তাবাজার / এম এইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর