ব্রাহ্মণবাড়িয়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে নানা কর্মসূচী অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে মানববন্ধন, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার সকালে দিবসটি পালনে স্থানীয় সার্কিট হাউজের সামনে কুমিল্লা-সিলেট মহাসড়কের বাইপাস রোডে দুর্নীতিকে না বলে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনশেষে একটি র‌্যালী বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলণ কক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম। এতে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুল মান্নান সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আল মামুন সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রণয় চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোঃ জয়নাল আবেদীন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোঃ আরজু প্রমূখ। এ সময় বিভিন্ন দপ্তরের প্রতিনিধি ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ সূধীজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির আয়োজন করে দুর্নীতি দমন কমিশন আঞ্চলিক কার্যালয় কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন।

বার্তাবাজার/ এম এইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর