হোয়াটসঅ্যাপ-মেসেঞ্জার চেক করছে পুলিশ

নয়াপল্টন ও গুলিস্তান এলাকাজুড়ে নিরাপত্তাবলয় তৈরি করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। শনিবার (১০ ডিসেম্বর) বিএনপি ঘোষিত মহাসমাবেশকে কেন্দ্র করে এ নিরাপত্তাবলয় তৈরি করা হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল থেকেই দেখা গেছে নয়াপল্টন ও এর আশপাশের এলাকায় যারাই প্রবেশ করছেন, তাদেরকেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সন্দেহজনক কাউকে দেখলেই হাতে থাকা মোবাইল ফোনের হয়াটসঅ্যাপ ও মেসেঞ্জার চেক করছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

এ ছাড়া বিএনপি কার্যালয় সংলগ্ন পুরো এলাকার দোকানপাট ও মার্কেট বন্ধ রয়েছে। অলিগলিতে বেরিকেড দিয়ে বন্ধ করে দেওয়া হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) হেডকোয়ার্টারের ইনস্পেকটর মোহাম্মদ আরমান হোসেন সাংবাদিকদের জানান, কেউ যেন বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে, সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছে। মানুষের জানমালের নিরাপত্তায় আমরা কাজ করছি। যানবাহন চলাচল সীমিত হলেও জরুরি প্রয়োজনে যারা যাতায়াত করছেন তাদের বাধা দেওয়া হচ্ছে না।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর