রসিক নির্বাচন জাতীয় পার্টির টিকে থাকার লড়াই : মোস্তফা

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন জাতীয় পার্টির রাজনীতিতে টিকে থাকার জন্য খুব গুরুত্বপূর্ণ। যদি রংপুরে জাতীয় পার্টির ভিত্তি নষ্ট করা যায় তাহলে সারাদেশে এবং জাতীয় পার্টির কেন্দ্রীয় রাজনীতি মাটির হাড়ির মতো ভেঙে টুকরো টুকরো হয়ে যাবে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাতে নগরীর খামার মোড়স্থ মহানগর জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে নবনির্বাচিত মহানগর স্বেচ্ছাসেবক পার্টির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এ নির্বাচনে লাঙ্গল মার্কা নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে কিন্তু পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। তার এই সঠিক সিদ্ধান্তের কারণে দলে ঘাপটি মেরে থাকা ষড়যন্ত্রকারীরা সফল হয়নি। দলের মূল শিকড়ে কুড়ালের আঘাতে রংপুরে জাতীয় পার্টিকে শেষ করে তাদের এজেন্ডা বাস্তবায়ন করতে চেয়েছিল কিন্তু আমরা বেঁচে থাকতে তাদের সফল হতে দেব না।

মোস্তফা আরও বলেন, আমি তাদের মত নেতা নই যারা ঘরে বসে থাকে আর নেতাকর্মীরা মাঠে থাকে। আমরা সামনে থাকবো আর নেতাকর্মীরা পিছনে থাকবে এবং প্রথম গুলিটা যেন আমাদের বুকে এসে লাগে।

জাতীয় পার্টির মূল শিকড় রংপুরে আমরা জাতীয় পার্টিকে এখানে সমুজ্জ্বল রাখবো এবং ভবিষ্যতে এটা প্রমাণ করব যে রংপুর জাতীয় পার্টির ছিল এবং থাকবে। দলের যেকোনো সংকট মোকাবেলায় নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান তিনি।

মহানগর স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব মাসুদ রানা বিপুর সঞ্চালনায় ও আহ্বায়ক ফারুক মন্ডলের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, সহ-সভাপতি লোকমান হোসেন, সহ-সভাপতি জাহিদুল ইসলাম, জেলা জাপার আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু, সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, মহানগর যাবার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর মহানগর যুগ্ম আহবায়ক মমিনুল ইসলাম দিনার, যুগ্ম আহ্বায়ক মোকছেদুল হোসেন মিঠু ও যুগ্ম আহ্বায়ক শ্রী উত্তম প্রামানিকসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর