আওয়ামী লীগ শান্তির রাজনীতি করে: শিল্পমন্ত্রী

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ সন্ত্রাস ও আগুনের রাজনীতি করে না। মানুষের জন্য রাজনীতি করে, শান্তির রাজনীতি করে এবং তৃণমূলের জন্য রাজনীতি করে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকেলে নরসিংদীর বেলাব বাজারে প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প আশ্রয়ণ-২ এর আওতায় বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে ৩০টি ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, আমরা জনগণের সেবা করি। আমাদের জনপ্রতিনিধিরা শাসক নয় তারা জনগণের সেবক। তারা প্রধানমন্ত্রী উন্নয়নকে ঘরে ঘরে পৌঁছে দিতে কাজ করছে।

বিজয়ের মাসে ষড়যন্ত্র হচ্ছে জানিয়ে মন্ত্রী বলেন, স্বাধীনতার বিরুদ্ধের দল সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে। তারা বিদেশি দূতাবাসে দৌড়াদৌড়ি করছে কিন্তু মানুষের কাছে যেতে পারছে না। তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়।

বেলাবতে নতুন কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে জানিয়ে মন্ত্রী বলেন, উপজেলার নারায়ণপুরে বিসিক শিল্প নগরী গড়ে তোলা হচ্ছে। যেখানে অনেক শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠবে। যার ফলে সেখানে হাজার হাজার মানুষের কর্মসংস্থান হবে। এছাড়া বেলাব উপজেলার উন্নয়নে বিভিন্ন প্রকল্পের কাজ চলছে। যা শেষ হলে বেলাব হবে সমগ্র দেশের মধ্যে দৃষ্টিনন্দন উপজেলা।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর