কুমারখালীতে ৫ জন জয়িতা নারীকে সংবর্ধনা প্রদান

কুষ্টিয়ার কুমারখালীতে পাঁচ ক্যাটাগরিতে পাঁচজন শ্রেষ্ঠ জয়িতা নারীকে সংবর্ধনা হিসেবে ফুলেল শুভেচ্ছা, উত্তোরীয় পরিধান, সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকাল ১১ উপজেলা পরিষদের সভাকক্ষে তাঁদেরকে সংবর্ধনা প্রদান করা হয়।

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস -২০২২ উদযাপন উপলক্ষে “জয়িতা অন্বেষণ বাংলাদেশ” কার্যক্রমের আওতায় এই অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কার্যালয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান খান।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজনীন ফেরদৌস জানান, অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জন কারায় আরিফিন পারভিন লিজা, শিক্ষা ও চাকুরির ক্ষেত্রে মোছা. শামিমা আক্তার, সফল জননী নারী হিসেবে মোছা. মঞ্জুয়ারা খাতুন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায় রিনা খাতুন ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় মেরিনা আক্তার মিনাকে জয়িতা সংবর্ধণা প্রদান করা হয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর