সিরাজগঞ্জে বিএনপির ৩ নেতা গ্রেফতার

সারাদেশব্যপী রাজনীতির থমথমে অবস্থা বিরাজমান। দেশের বিভিন্ন স্থানে স্থানে চলছে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান। এরই ধারাবাহিকতায় ঢাকায় র‌্যাব এবং সিরাজগঞ্জে পুলিশের পৃথক অভিযানে বিএনপি-যুবদলের তিন নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সম্প্রতি আওয়ামী লীগের বিভিন্ন কার্যালয়ে হামলা ও হাতবোমা বিস্ফোরণের মামলা রয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, সিরাজগঞ্জ জেলা বিএনপির শিল্প ও বাণিজ্যিক বিষয়ক সম্পাদক এবং সলঙ্গা থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আলিম সরকার, রায়গঞ্জের চান্দাইকোনা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল মোমিন ও তাড়াশ উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক শুকুর মির্জা।

সলঙ্গা থানার ওসি শহিদুল ইসলাম বলেন, বুধবার রাতে বিএনপি নেতা আব্দুল আলিম সরকারকে র‌্যাব-৪ এর একটি দল ঢাকার দারুস সালাম এলাকা থেকে গ্রেফতার করেছে।

রায়গঞ্জ থানার ওসি আসিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে অভিযান চালিয়ে চান্দাইকোনা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল মোমিনকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে তাড়াশ বাজার এলাকা থেকে তাড়াশ উপজেলা যুবদলের যুগ্ন-আহ্বায়ক শুকুর মির্জাকে গ্রেফতার করা হয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর