দৌলতপুরে নাশকতা মামলায় বিএনপির ৫ নেতাকর্মী আটক

কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলাতে নাশকতা মামলায় ৫ জন বিএনপি নেতাকর্মীকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ। বুধবার (০৭ ডিসেম্বর) রাত ৯ঃ৩০ মিনিটে তারাগুনিয়া পল্লী বিদ্যুৎ অফিসের সামনে নাশকতামূলক কার্যক্রমে জড়িত থাকা অবস্থায় বিএনপির ৪ নেতাকর্মীকে আটক করে পুলিশ। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করে সকালে টুটুল নামে আরেকজনকে আটক করে পুলিশ। টুটুল বিএনপি’র অস্ত্র সরবরাহকারী বলে অধিক পরিচিত।

এ সময় অবিস্ফোরিত অবস্থায় ৫ টি হাতবোমা, ২৩ টি বাঁশের লাঠি, ১২ টি লোহার রড, ২ টি শাবল, ২ বস্তা ইটের খোয়া, গাছ কাটার জন্য একটি হাত করাত উদ্ধার করে দৌলতপুর থানা পুলিশ।

আটককৃত ৫ জন বিএনপি নেতাকর্মী হলেন, রিফাইতপুর গ্রামের মোঃ রিপন সরকার(৪৫) পিতাঃ মৃত হবিবর রহমান, মিরের পাড়া গ্রামের মোঃ আজিজুল ইসলাম(৩৭) পিতাঃ মোয়াজ্জেম হোসেন, রিফাইতপুর গ্রামের মোঃ মিঠু(৩২) পিতাঃ মৃত নুর ইসলাম, তেকালা গ্রামের মোঃ রাশেদুল ইসলাম(৪৫) পিতাঃ শহিদুল ইসলাম, গোবরগাড়া গ্রামের মোঃ টুটুল হোসেন(৩২) পিতাঃ কেরু মোল্লা।

দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুজিবুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি নাশকতার উদ্দেশ্যে তারাগুনিয়া পল্লী বিদ্যুৎ অফিসের সামনে বিএনপি জামায়াত নেতা-কর্মীরা জড়ো হয়েছে এ সময় ৪ জনকে আটক করতে সক্ষম হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে ৮ ডিসেম্বর সকালে আরেকজনকে আটক করি। এ ঘটনায় ৫ টি হাতবোমা সহ নাশকতার সরঞ্জামাদি উদ্ধার করি।

আটককৃত ৫ বিএনপি নেতাকর্মী সহ ৩৪ জনের নাম উল্লেখ করে আরো ৮০/৯০ জনকে অজ্ঞাত নামা আসামি করে দৌলতপুর থানায় একটি মামলা হয়েছে যার নাম্বার ২৮, তারিখ ০৮/১২/২০২২। দুপুর ১ টার সময় কঠোর পুলিশি পাহারায় আটককৃতদের কুষ্টিয়া জেলা আদালতে প্রেরণ করে দৌলতপুর থানা পুলিশ।

পারভেজ/বার্তাবাজার/জে আই

 

 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর