মিঠাপুকুরে চোরাই ভ্যানসহ মলম পার্টির তিন জন গ্রেফতার

রংপুরের মিঠাপুকুরে মলম পার্টির তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে মিঠাপুকুর থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি ব্যাটারি চালিত চোরাই ভ্যান উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদের মলম পার্টির সদস্য বলে স্বীকারোক্তি প্রদান করে।

এএসপি (ডি-সার্কেল) কামরুজ্জামান, গনমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জানান, ৩ ডিসেম্বর (শনিবার) বিকাল আনুমানিক ০৫.০০ ঘটিকার সময় শফিকুল তার ব্যাটারি চালিত ভ্যান নিয়ে বাড়ি হতে বের হন। এরপর রাত পেড়িয়ে সকাল হলেও তিনি বাড়িতে ফিরে না আসলে পরিবারের লোকজন তাকে খোজাখুজি অব্যাহত রাখেন। ৪ ডিসেম্বর (রবিবার) সকাল আনুমানিকঃ ১০ টার সময় শফিকুল ইসলামকে অজ্ঞান অবস্থায় কাটালি বিলের পাশ থেকে উদ্ধার করে ফায়ার সার্ভিস মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং পরে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মিঠাপুকুর থানা পুলিশ, ঘটনাটি জানতে পেরে চোরাই ব্যাটারি চালিত ভ্যান উদ্ধারে নেমে পড়ে এবং ৭ ডিসেম্বর (বুধবার) দিবাগত রাত আনুমানিক ১ঃ৩০ মিনিটে মিঠাপুকুর থানাধীন রামেশ্বরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে রামেশ্বর পাড়া গ্রামের বাদশা মিয়ার পুত্র মোঃ সোহেল মিয়া (২২) এবং শাখওয়াত হোসেনের পুত্র মোঃ শাহাদাত হোসেন (২৩) সহ সদুলপাড়া গ্রামের মৃত- আনিসার রহমানের পুত্র মোঃ আনারুল মন্ডলসহ তিনজনকে গ্রেফতার করে এবং শফিকুলের চোরাই ব্যাটারি চালিত ভ্যান উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, ৩ ডিসেম্বর বিকাল আনুমানিকঃ ৪ টায় সোহেল, শাহাদত এবং নজরুল মিয়া যাত্রীবেশে শফিকুলের ভ্যান গাড়ি ভাড়া করে কৌশলে শফিকুল কে সেভেন আপের সাথে ঘুমের ঔষধ খাওয়ায়। এরপর ভ্যান চালক শফিকুল নিস্তেজ হয়ে পড়লে তাহারা তাকে বিলের মধ্যে রেখে তাহার ভ্যান নিয়ে চলে যায়। এরপর উক্ত ভ্যান আনারুল মন্ডল এর কাছে বিক্রি করে।

এ বিষয়ে এএসপি (ডি-সার্কেল) কামরুজ্জামান, বার্তাবাজারকে জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মিঠাপুকুর থানায় ৩২৮/৩৭৯/৪১১ ধারায় একটি মামলা রুজু হয়, যাহার মামলা নং-৮, আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

পলাশ/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর