মিছিলে যাওয়ার পথে কুমিল্লায় যুবদল সভাপতি ওসহসভাপতি গ্রেফতার

বিক্ষোভ মিছিলে যাওয়ার পথে কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সভাপতি আশিকুর রহমান মাহমুদ ওয়াশিম ও সহ-সভাপতি জহিরুল ইসলাম জহিরকে গ্রেফতার করেছে পুলিশ। বিএনপির কুমিল্লার অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

জানা গেছে, বিএনপির ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে পুলিশের গুলিতে পল্লবী থানার ৫ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দল নেতা মকবুল হোসেনের মৃত্যু ও বিএনপির কেন্দ্রীয় নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে কুমিল্লায় প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচি পালনের জন্য ওয়াশিম ও নেতাকর্মীরা একত্রিত হচ্ছিল। কার্যালয়ের প্রবেশপথ থেকে তাদের আচমকা গাড়িতে উঠিয়ে ফেলে পুলিশ।

পরে ওয়াশিমকে ছাড়াই নেতাকর্মীরা মিছিল বের করে। এসময় কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোর্শেদের নেতৃত্বে পুলিশের একটি দল তাদের ছত্রভঙ্গ করে দেয়।

এ বিষয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরান হোসেন বলেন, আমরা তাদের ধাওয়া দেইনি। তারাই পালিয়েছে আমাদের দেখে। আর ওদের নামে মামলা থাকায় গ্রেফতার করা হয়েছে।

শরিফুল/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর