চট্টগ্রামে গাড়ি ভাঙচুরের ঘটনায় মামলা

চট্টগ্রামে গাড়ি ভাঙচুর অগ্নিসংযোগের ঘটনায় ১০ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৩০-৪০ জনকে আসামি করে মামলা হয়েছে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকালে নগরের কোতোয়ালী থানায় মামলা করেন ভাঙচুরের শিকার গাড়ির এক মালিক।

মামলার এজাহার অনুযায়ী, অভিযুক্তদের বিরুদ্ধে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ এবং স্থানীয় লোকজনের মধ্যে আতঙ্ক সৃষ্টির অভিযোগ আনা হয়।

কোতোয়ালী থানার ওসি জাহিদুল কবির বলেন, ঢাকায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সাথে নেতাকর্মীদের সংঘর্ষ, গ্রেফতারের প্রতিবাদে নগরীর আলমাস সিনেমা হলের সামনে একটি গাড়িতে অগ্নিসংযোগ ও দুইটি প্রাইভেটকার ভাঙচুরের ঘটনায় ১০ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৩০-৪০ জনকে আসামি করে মামলা হয়েছে।

মামলা করেন এক গাড়ির মালিক। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

উল্লেখ্য, ঢাকায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সাথে নেতাকর্মীদের সংঘর্ষ, গ্রেফতারের প্রতিবাদে বুধবার (৭ ডিসেম্বর) রাতে ওয়াসার মোড় থেকে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। মিছিল শেষে আলমাস সিনেমা হলের সামনে একটি গাড়িতে অগ্নিসংযোগ ও দুইটি প্রাইভেট কার ভাঙচুর করা হয়।

হুমায়ুন/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর