ট্রাকের ধাক্কায় রূপপুর প্রকল্পের এক শ্রমিক নিহত

পাবনার ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় রুবেল হোসেন (৩২) নামে রূপপুর পারমাণবিক প্রকল্পের এক শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে দাশুড়িয়া-পাকশী মহাসড়কের নওদাপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুবেল আটঘরিয়া পৌর এলাকার উত্তরচক মহল্লার আবুল কাসেমের ছেলে। তিনি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রুবেল নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কর্মস্থলে যাচ্ছিলেন। পথিমধ্যে মোটরসাইকেলটি দাশুড়িয়ার নওদাপাড়া দোতালা মসজিদের কাছে পৌঁছালে নাটোরের থেকে আসা কুষ্টিয়া অভিমুখী পণ্যবোঝাই ট্রাকটি পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তিনি গুরত্বর আহত হন।

স্থানীরা তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সকাল নয়টার দিকে তার মৃত্যু হয়। পাকশী হাইওয়ে পুলিশ ট্রাকটি আটক করেছে। চালক ও হেলপার পলাতক রয়েছে।

মাসুদ/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর