ভৈরবে রোকেয়া দিবস ও জয়িতা সংবর্ধনা অনুষ্ঠিত

কিশোরগঞ্জের ভৈরবে বেগম রোকেয়া দিবস ও জয়িতা সংবর্ধনা আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অফিসের আয়োজনে আজ বৃহস্পতিবার দুপুরে বঙ্গ-বন্ধু হল রুমে মহিলা বিষয়ক কর্মকর্তা শামসুন্নাহার তাসনিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাদিকুর রহমান সবুজ,পৌর মেয়র ইফতার হোসেন বেনু, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাগর হোসেন সৈকত,কৃষি কর্মকর্তা আকলিমা বেগম,ইন্সপেক্টর (অপারেশন ) মো: কাউসার আহমেদ, জনসংখ্যা কর্মকর্তা মাসুদ আহমেদ প্রমুখ ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, নারীদের উন্নয়নে ভৈরব উপজেলা প্রশাসন নিরলস কাজ করে যাচ্ছে। তাদের যে কোন উদ্যোগে উপজেলা প্রশাসন অর্থনৈতিকভাবে সহযোগিতা করে যাচ্ছে।আলোচনাসভা শেষে সমাজে বিভিন্ন শ্রেণীতে অবদান রাখায় ৫ জয়ীতাকে সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়া অনুষ্ঠানে উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

জামাল/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর