ভৈরবের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচির শুভ উদ্বোধন

রক্ত দিন জীবন বাঁচান এই শ্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের ভৈরবে মহান বিজয় দিবস উপলক্ষে দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন করেছে।

আজ সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত হাজী আসমত আলী মেডিকেল সেন্টারের সার্বিক সহযোগিতায় চন্ডিবের এলাকায় আনন্দঘন পরিবেশে কনফিডেন্স রক্ত সৈনিক ফাউন্ডেশনের শুভ উদ্বোধন করা হয়েছে।

পৌরসভার ১০নং ওয়ার্ডের প্রায় ১’শ ৩০ জনকে বিনামূল্যে রক্ত পরীক্ষা করে তাদের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। কনফিডেন্স রক্ত সৈনিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাদ্দাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার ১০নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী মনির হোসেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর এ্যাডভোকেট মৌসুনা রহমান বেলা, হাজী আসমত আলী মেডিকেল সেন্টারের বিশিষ্ট চিকিৎসক ডাঃ মাসুদ রানা, সরকারী জিল্লুর রহমান কলেজের প্রভাষক মোঃ বাবুল মিয়া, প্যাথলজিক্যাল ল্যাব সহকারী মোঃ আলমগীর হোসেন ও মোঃ মুহিতসহ আরো অনেকে। অনুষ্ঠানটি পরিচালনা ও সঞ্চালনায় ছিলেন নাট্য অভিনেতা সাইদুর রহমান বাবলু।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর