আখাউড়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

ব্রাহ্মাণবাড়িয়ার আখাউড়ায় ফেসবুকে স্টাটাস দিয়ে অন্তর রায় (২২) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

রাতে পৌর শহরের রাধানগর (সাহা পাড়া) এলাকায় ঘরের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে গামছা লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। নিহত অন্তর রায় ওই এলাকার পল্টু রায়ের ছেলে।আজ বুধবার (০৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম।

এদিকে গলায় ফাঁস দেওয়ার আগে রাত ২টার দিকে নিজের ফেসবুকে একটি আবেগঘন স্ট্যাটাস দেন অন্তর রায়। সেখানে তিনি প্রেমঘটিত বিষয় তুলে ধরেন। স্ট্যাটাটি হুবহু তুলে ধরা হলো, জীবনটা আনেক সুন্দর ভাবে গুছাইতে চাইছিলাম কিন্তু মনের মানুষকে না পাওয়া, ব্যর্থতা,আপন মানুষ গুলোর ভুল বুঝা, চাপ লাগা, নিজের সম্মানে দাগ লাগা সব কিছু মিলিয়ে আমি আর টিকে থাকতে পারলাম না। মা -বাবা, বন্ধু বান্ধব, প্রিয় মানুষ, ভাই-বোন, আত্মীয়-স্বজন, যদি আমি কোনো ভুল করে থাকি তাহলে আমাকে মাফ করে দিবেন । এই পৃথিবী আমাকে বাঁচতে দিল না।
আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।
IIIIIII আলবিদা৷৷৷৷৷৷৷।

এ বিষয়ে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বলেন, প্রেমের কারণে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ওই যুবক আত্মহত্যা করেছে। তদন্ত অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর