শেরপুরে তুচ্ছ ঘটনায় গৃহবধূকে হত্যা

বগুড়ার শেরপুরে বেলঘরিয়া বাজার এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ইটের আঘাতে গত মঙ্গলবার রাতে শেফালী বেগম (৪৮) নামের এক গৃহবধু নিহত হয়েছে। এ ঘটনায় শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, উপজেলার কুসুম্বি ইউনিয়নের বেলঘরিয়া এলাকায় রাজমহর ঠান্ডুর বাড়ির সামনে প্রতিবেশি বাচ্চু মিয়ার স্ত্রী শেফালী বেগম গত মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ধান মাড়াই মেশিন দিয়ে ধান মাড়াইয়ের কাজ করছিল। এ সময় ধানের খড়কুটা বাতাসে ঠান্ডুর ঘরের ভেতর যায়। এ নিয়ে ঠান্ডুর স্ত্রী রুবি বেগমের সঙ্গে শেফালী বেগমের ঝগড়া হয়। পরে রুবি বেগম তার স্বামী ঠান্ডু, ছেলে রফিক, মুস্তাক ও মর্জিনাসহ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা করলে উভয় পক্ষের ৪জন আহত হয়। মারধর চলাকালীন অবস্থায় রুবি বেগম ইট দিয়ে শেফালীর বুকে আঘাত করে। এতে সে গুরুতর আহত হলে পরিবারে লোকজন তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে দেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে সে মারা যায়। এ ঘটনায় শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ খোন্দকার আতাউর রহমান বলেন, মামলার প্রস্তুতি চলছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর