বিরামপুরে বাস-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল নারী সহ দুজনের

দিনাজপুরের বিরামপুরে বিআরটিসি বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে মোটরসাইকেলের চালকসহ এক নারী নিহত হয়েছে।

আজ বুধবার (৭ ডিসেম্বর) সকাল ৯টায় উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চরিক মহাসড়কের টাটকপুর-বেলডাঙ্গা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক সোহেল রানা (৩৮)। তিনি দিনাজপুর সদর উপজেলার রেলওয়ে কলোনীর লোকমান আলির ছেলে। নিহত অপরজন সেলিনা বেগম (২৮)। তিনিও একই উপজেলার নিমনগর-বালুবাড়ী এলাকার রুস্তম আলীর মেয়ে।

স্থানীয়দের মাধ্যম দিয়ে পুলিশ জানায়, বুধবার সকালে নওগাঁ থেকে ছেড়ে আসা রংপুর গামী বিআরটিসির একটি বাস ঘটনাস্থলে পৌঁছায়। এসময় অপর দিক থেকে আসা একটি মোটরসাইকেল বাসটির সাথে ধাক্কা খায়। এতে মোটরসাইকেলে থাকা দুজন রাস্তার পাশে ছিঁটকে পরে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে, চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণা করে।

ঘটনা নিশ্চিত করে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, নিহত দুইজন সম্পর্ক এখন নিশ্চিত হওয়া যায়নি। তাদের দুজনের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। নিহত ব্যক্তিদের কাছে নগদ ১ লাখ ৮ হাজার ৭০২ টাকা ছিল। তা আমরা উদ্ধার করেছি।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর