প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলায়, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

বাকপ্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণ মামলায় লক্ষ্মীপুরে মাহবুব আলম শিফুল নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে লক্ষ্মীপুর পৌর শহর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া মাহবুব আলম শিফুল কমলনগর উপজেলার চর লরেন্স গ্রামের বাসিন্দা বাচ্চুর ছেলে। তিনি নবগঠিত কমলনগর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি। এর আগে অভিযুক্ত মাহবুব আলম শিফুলের বিরুদ্ধে মামলা করে ভুক্তভোগীর পরিবার।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৪ মাস ধরে ভয়ভীতি দেখিয়ে বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করছিলেন মাহবুব আলম শিফুল। গত সোমবার আবারো ওই কিশোরীকে ধর্ষণ করতে গেলে বিষয়টি কিশোরীর চাচী দেখে ফেলেন। পরে কিশোরীর চাচি চিৎকারে করতে শুরু করলে স্থানীয় লোকজনরা এগিয়ে আসেন। এসময় মাহবুব আলম শিফুল পালিয়ে যান। এই ঘটনায় গতকাল মঙ্গলবার ওই কিশোরীর চাচী বাদী হয়ে সদর থানায় মামলা করেন। এই মামলায় রাতে মাহবুব আলম শিফুলকে গ্রেপ্তার করে পুলিশ।

লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানান, বাক প্রতিবন্ধীকে ধর্ষণের মামলায় এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর