কিশোরীকে যৌনপল্লিতে বিক্রি, উদ্ধার করে চাকরিজীবী যুবকের সঙ্গে বিয়ে দিল পুলিশ

কুমিল্লার মেঘনা উপজেলায় নিখোঁজ কিশোরীকে যৌনপল্লি থেকে উদ্ধার করে বিয়ের ব্যবস্থা করেছে থানা-পুলিশ। থানার উপপরিদর্শক মো. মোশাররফ হোসেন তথ্য প্রযুক্তির সহায়তায় পটুয়াখালী থানার সহযোগিতায় জেলা শহরের একটি যৌনপল্লিতে অভিযান চালিয়ে কিশোরীকে উদ্ধার করা হয়।

আজ মঙ্গলবার সন্ধ্যা ৭টায় এ তথ্য নিশ্চিত করেছেন মেঘনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছমিউদ্দিন।

মেঘনা থানা সূত্রে জানা যায়, কিশোরীটি এলাকায় এক রাজমিস্ত্রির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। প্রেমিকের হাত ধরে গত ১৯ নভেম্বর বাড়ি থেকে পালিয়ে যায়। ওই যুবক পরে কিশোরীকে পটুয়াখালী জেলার একটি যৌনপল্লিতে বিক্রি করে দেয়।

সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়ে কোনো সন্ধান না পেয়ে কিশোরীর বাবা গত ৪ ডিসেম্বর মেঘনা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এ বিষয়ে মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছমিউদ্দিন বলেন, ‘জিডির পর উপপরিদর্শক মোশাররফ হোসেনকে দায়িত্ব দিয়েছি। তিনি ২৪ ঘণ্টার মধ্যে কিশোরীকে পটুয়াখালী থানার সহায়তায় উদ্ধার করতে সক্ষম হয়। পরে কিশোরীর অভিভাবকদের হাতে তুলে দিই। একজন চাকরিজীবী যুবক কিশোরীকে বিয়ের আগ্রহ প্রকাশ করলে ভুক্তভোগীর বাবা-মার সঙ্গে আলোচনা করে আমরা বিয়ের ব্যবস্থা করে দিয়েছি।’

প্রতারক যুবকের বিষয়ে জানতে চাইলে ওসি বলেন, ‘প্রতারককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর