সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের নব গঠিত যশোর জেলা কমিটি অনুমোদন

দক্ষিণ এশিয়ার বৃহত্তর মানবাধিকার সংগঠন ও নির্বাচন পর্যবেক্ষক সংস্থা, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন এর নব গঠিত যশোর জেলা কমিটি ২০২২-২৪ অনুমোদন দেওয়া হয়েছে।

গত (৫ ডিসেম্বর) সোমবার সার্ক মানবাধিকারের কেন্দ্রীয় সভাপতি বিচারপতি সিদ্দিকুর রহমান মিয়া ও সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব মাওলানা মোহাম্মদ আবেদ আলী স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এই ঘোষণা দেওয়া হয়।

অনুমোদন পত্রে যশোর জেলা শাখার সভাপতি দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমান ও জি, এম, ফারুখ হুসাইনকে সাধারণ সম্পাদক করে ১৭ উপদেষ্টা সহ ৮১ সদস্যের কমিটির অনুমোদিত হয়।

এ উপলক্ষে সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় সভাপতি ও মহাসচিবকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যশোর জেলা শাখার সভাপতি সম্পাদক সহ অনুমোদিত উপদেষ্টা এবং সদস্যগণ।

যশোর জেলা শাখার সভাপতি দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমান বলেন, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন শুধু যশোর জেলা নয় সারাদেশে ফাউন্ডেশনের গঠনতন্ত্র মোতাবেক একনিষ্ঠ ভাবে কাজ করে যাবে। আমরা আশা করছি খুব শিঘ্রয় প্রতিটি উপজেলায় সুন্দর একটি করে উপজেলা শাখার অনুমোদন দেওয়া হবে।

আশরাফুল/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর