করতোয়া নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ জেলে, আড়াই ঘন্টা পর উদ্ধার

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় করতোয়া নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজের আড়াই ঘণ্টা পর ওসমান আলী নামে এক জেলের মরদেহ উদ্ধার হয়েছে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের গনাগছ এলাকার করতোয়া নদীতে এ ঘটনাটি ঘটে। তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। জেলে ওসমান আলী একই এলাকার মৃত সাপাত আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে বাড়ি থেকে জাল নিয়ে বের হয়ে করতোয়া নদীতে মাছ ধরতে যান জেলে ওসমান আলী। মাছ ধরার এক পর্যায়ে জাল রেখে পানিতে তলিয়ে যায় সে। পরে দুপুরে খাবার নিয়ে ওসমানের স্ত্রী নদীতে গেলে ওসমান আলীকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে এবং স্থানীয়দের জানায়।  স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে জাল দেখতে পেলেও ওসমানকে দেখতে না পেয়ে সঙ্গে সঙ্গে নদীতে নেমে তাকে খুঁজতে শুরু করে। পরে তারা তেঁতুলিয়া ফায়ার সার্ভিসকে খবর দেয়। নিখোঁজের আড়াই ঘন্টার পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়ের যৌথ প্রচেষ্টায় নদীর গভীর থেকে ওই জেলেকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আল আমিন/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর