সরিষাবাড়ীতে জামাত-বিএনপির সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

জামালপুরের সরিষাবাড়ীতে স্বাধীনতা বিরোধী জামায়াত -বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও নাশকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগের আয়োজনে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি যমুনা সারকারখানা এলাকায় এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বিক্ষোভ মিছিল তারাকান্দি গেটপাড় থেকে বের হয়ে সরিষাবাড়ী-ভুয়াপুর মহাসড়কের বিভিন্ন স্থান প্রদক্ষিন করে বিজয় ভবনের সামনে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, পোগলদিঘা ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিক, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম, উপজেলা ঘাতক দালাল নির্মুল কমিটির সভাপতি আফম ডাঃ শাহান শাহ মোল্লা, আওয়ামী লীগ নেতা ও তাকওয়া পরিবহণের চেয়ারম্যান তরুন শিল্পপতি মইনুল হোসেন, ইউনিয়নপ্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশকে কেন্দ্র করে তারা সারা দেশে নৈরাজ্য সৃষ্টি করার যে ষড়যন্ত্র করেছে তা প্রতিহত করতে যা করার আমরা তাই করবো।

মনির/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর