মুরাদনগরে ৪কেজি গাঁজাসহ আটক ২

কুমিল্লার মুরাদনগর উপজেলার গকুলনগর এলাকা থেকে ৪(চার) কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ। সোমবার বিকালে উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের গকুল নগর গ্রামের কুমিল্লা—ব্রাহ্মনবাড়িয়া মহাসড়ক সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, ভোলা জেলার ভোলা সদর থানার পূর্ব চর ইলিশা গ্রামের মৃত জামাল মাল এর ছেলে নুর ইসলাম মাল(৪৬) ও ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানার ভেড়াখালী গ্রামের মোকলেছ মিয়ার ছেলে মেহেদী হাসান রাব্বী (২৮)।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, সোমবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে এসআই শফিকুল ইসলামের নেতৃত্বে ও সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের গকুল নগর গ্রামের কুমিল্লা—ব্রাহ্মনবাড়িয়া মহাসড়ক সংলগ্ন এলাকায় ফরিদ মিয়ার চা দোকানের সামনে রাস্তার উপর থেকে থেকে তাদেরকে ৪(চার) কেজি গাঁজাসহ আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর