সাভারে শতভাগ জন্মনিবন্ধন কার্যক্রমের শুভ উদ্বোধন

ঢাকার সাভারে শতভাগ জন্মনিবন্ধন কার্যক্রমের শুভ উদ্বোধন হয়েছে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার ভাকুর্তা ইউনিয়ন পরিষদের আয়োজনে অনুষ্ঠান সম্পন্ন হয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্দেশনা অনুযায়ী জন্মের ৪৫ দিনের মধ্যে বিনামূল্যে জন্ম নিবন্ধন করায় শিশুর পিতা/মাতাদের অভিনন্দন সমাবেশ ও শতভাগ জন্ম নিবন্ধন কার্যক্রমের এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ লিয়াকত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজহারুল ইসলাম এবং সাভার উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মোঃ মেজবাহ উদ্দিন।

অনুষ্ঠানে এ সময় ভাকুর্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী শাহাবুদ্দিন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মামুন/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর