কুমিল্লায় আর্জেন্টিনার পতাকার রঙ্গে বিয়ের গেট

কাতারে চলমান ফিফা বিশ্বকাপ নিয়ে উচ্ছ্বাস-উন্মাদনার শেষ নেই বাংলাদেশে। প্রিয় দলের সমর্থনে কেউ কেউ বিশাল আকারের পতাকা বানাচ্ছেন। কেউ আবার বাড়িঘর রং করছেন, তবে কোনো দলের পতাকার আদলে বিয়ের গেট তৈরির ঘটনা এ পর্যন্ত বিরল। তবে তেমনটাই করেছেন কুমিল্লার বরুড়া উপজেলার এক আর্জেন্টিনাভক্ত।

সুশান্ত দে নামের ওই যুবক নিজ বিয়ের গেট তৈরি করেছেন আর্জেন্টিনার পতাকার আদলে। সে গেট দেখতে অনেকেই ভিড় করছেন তার বাড়িতে। উপজেলার কাসেড্ডা গ্রামের সুশান্তের গায়ে হলুদ বুধবার। বৃহস্পতিবার বিয়ের মূল অনুষ্ঠান।

পতাকার আদলে গেট বানানো নিয়ে সুশান্ত বলেন, আমি ছোটবেলা থেকে মেসি আর আর্জেন্টিনার ভক্ত। বড় ভাইদের সঙ্গে মেসির খেলা দেখে অনেক সময় কেটেছে। তাই আমার বিয়ের গেট তৈরি করেছি আর্জেন্টিনার পতাকার থিম অনুসরণ করে।

সুশান্তের বড় ভাই প্রশান্ত কুমার বলেন, আমাদের পুরো পরিবার আর্জেন্টিনার ভক্ত। সুশান্তের এমন কাজে আমরা খুব খুশি। অন্যদিকে গেট নির্মাতা জুবায়ের আহমেদ ব্রাজিলের অন্ধ সমর্থক।

তিনি জানান, প্রথমে আর্জেন্টিনার পতাকার থিমে গেট বানাতে রাজি হয়নি। পরবর্তী সময়ে ব্যাবসায়িক সুনাম রক্ষায় গেট তৈরি করে দেই।

শরিফুল/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর