বগুড়ায় সড়ক দুঘর্টনায় নিহত ২, আহত ১০

বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় ভটভটি চালক ও যাত্রী ঘটনাস্থলেই মারা যায়।

দুর্ঘটনায় নিহত গোপাল সরকার (৩৫) শেরপুর শহরের কর্মকারপাড়ার বাসিন্দা। সে শহরে প্রাণ কোম্পানীর বিপনন সহকারি হিসেবে কর্মরত ছিলেন। আরেকজন ভটভটি চালক আল-আমিন (৩২)। সে উপজেলার শেরুয়া বটতলা এলাকার খেজুর আলী প্রামানিকের ছেলে। এ ঘটনায় অন্তত ১০জন আহত হয়েছে।

সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ইটালি এলাকায় ঘটে বলে এমন তথ্য নিশ্চিত করেছেন হাইওয়ে শেরপুর ক্যাস্পের ইনচার্জ জয়নাল আবেদীন সরকার।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ইটালি (ঘোগাবটতলা) নামক স্থানে সংযোগসড়ক আমিনপুর রোডে ভটভটি মহাসড়কে উঠে শেরপুরের দিকে আসছিল। এসময় রংপুর থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহন একটি বাস আরেক বাসকে সাইড দিতে গিয়ে ওই ভটভটি দুটোকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভটভটি যাত্রী প্রাণ কোম্পানীর বিপনন সহকারি গোপাল সরকার ও ভটভটি চালক আল-আমিন মারা যায়।

এ ঘটনায় অন্তত ১০জন আহত হয়। নিহতদের মরদেহ ও গুরুতর আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে প্রেরণ করে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মীরা।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন ম্যানেজার ও ওয়্যার হাউজ পরিদর্শক নাদির হোসেন বলেন, সড়ক দূঘর্টনার সংবাদ পেয়ে ঘটনাস্থল দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাছাড়া দুর্ঘটনা কবলিত বাসটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর