আখাউড়ায় ‘৭১’ এর শহীদদের স্মরণে প্রদীপ প্রজ্জ্বলন অনুষ্ঠিত

১৯৭১ সালের বীর শহীদের স্মরণ করে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধা সন্তান কমান্ড এর আয়োজনে প্রদীপ প্রজ্জ্বলন অনুষ্ঠিত হয়েছে।

আগামীকাল আখাউড়া মুক্ত দিবস উপলক্ষে আজ (৫ ডিসেম্বর) সোমবার সন্ধ্যা ৬টা ১ মিনিটে ব্লাক আউট (বিদুৎবিহীন অন্ধকার) রেখে আখাউড়া পৌর শহরের এডঃ সিরাজুল হক পৌর মুক্ত মঞ্চে প্রদীপ প্রজ্জ্বলন করে ১৯৭১ সালে নিহত সকল শহীদদের স্বরণ করা হয়।

প্রদীপ প্রজ্জ্বলন অনুষ্ঠানে উপজেলা মুক্তিযুদ্ধের সাবেক কমান্ডার জামসেদ শাহ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল।

এ সময় প্রদীপ প্রজ্জ্বলন অনুষ্ঠানটি উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা। দীপংকর ঘোষ নয়নের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, আখাউড়া থানার অফিসার ইনচার্জ আসাদুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল।

এসময় স্থানীয় রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডারের নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর